Home News চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের দোয়া মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের দোয়া মাহফিল অনুষ্ঠিত

ctg-n
চট্টগ্রাম মহানগরী উত্তর আয়োজিত ২৮শে অক্টোবর শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও মহানগরী সভাপতি আ ম ম মসরুর হোসাইন।

২৮শে অক্টোবর শহীদদের স্মরণে চট্টগ্রাম মহানগরী উত্তর শিবিরের দোয়া মাহফিল ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে ২৮শে অক্টোবর শহীদের বদলা নেওয়া হবে- আ ম ম মসরুর হোসাইন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী উত্তরের সভাপতি আ ম ম মসরুর হোসাইন বলেছেন-ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমেই ২৮শে অক্টোবরের শহীদদের প্রতিশোধ নেওয়া হবে। তিনি আরো বলেন-২৮শে অক্টোবর শুধু বাংলাদেশ নয়, বিশ্বের ইতিহাসে একটি কলংকজনক দিন। সেদিন আওয়ামি হায়েনারা যেভাবে লাশের উপর উন্মত্ত নৃত্য করেছে সারা বিশ্ববাসী তা অবলোকন করেছে। সেদিনের খুনিরা এখনো প্রকাশ্যে ঘুরাফেরা করছে অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনুন। তিনি শিবির নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন- ২৮শে অক্টোবরের শহীদদের রেখে যাওয়া কাজ বাস্তবায়নের জন্য শহিদী তামান্নায় উজ্জিবীত হয়ে মাঠে ঝাপিয়ে পড়তে হবে। বর্তমানে চলমান দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষার আন্দোলনে সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে শহীদের রেখে যাওয়া দায়িত্ব পালন করার জন্য তিনি আহবান জানান। খতমে কোরআন ও আলোচনা সভার পরে শহীদদের মাগফেরাতের জন্য মোনাজাত পরিচালনা করা হয়। এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-ছাত্রনেতাসা’দুর রশিদ, গোলামমোস্তফা, ওমর গনি, নাসির উদ্দিন প্রমুখ।।

SHARE